Apartment Buying Course

Uncategorized
Wishlist Share
Share Course
Page Link
Share On Social Media

About Course

ভাড়ার টাকায় ফ্ল্যাট কিনুন। 

জেনে নিন ফ্ল্যাটে বিনিয়োগ নিরাপদ ও লাভজনক করার কৌশল।

ফ্ল্যাট কেনার জন্য একজন অভিজ্ঞ ক্রেতা  হয়ে উঠুন আর সেভ করুন ১ থেকে ১০ লক্ষ টাকা।

 

আপনি কি নিজের একটি ফ্ল্যাট কেনার কথা ভাবছেন ? এই  জন্য আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের পরামর্শ অনুযায়ী ফ্ল্যাট খুঁজে বেড়াচ্ছেন । কিন্তু আপনি কি জানেন ফ্ল্যাট কেনার সময় ফ্লাট এর পাশাপাশি আর কি কি বিষয় চেক করতে হয়? কোন লিগ্যাল ইস্যু গুলো আপনাকে চেক করতে হবে ? কিভাবে আপনি অহেতুক খরচের বিড়ম্বনা থেকে নিজেকে মুক্ত করবেন ? একটা অ্যাপার্টমেন্ট কেনার পর অতিরিক্ত কোনো চার্জ আছে কিনা ? এবং সেটা আপনাকে কিভাবে ইফেক্ট করবে ? সেখান থেকে কিভাবে নিজেকে মুক্ত রাখবেন ? যে ফ্ল্যাট আপনি কিনছেন সেটাতে আসলে কত স্কয়ার ফিট ইউজেবল পাচ্ছেন এটা আপনি নিজে কিভাবে বুঝবেন ? আপনি যে বিনিয়োগ করছেন সেটাকে কিভাবে নিরাপদ করবেন ? কিভাবে আপনি অল্প সুদে সর্বোচ্চ ব্যাংক লোন নিতে পারবেন ? আপনার ইন্টেরিয়র প্ল্যানিং কখন শুরু করতে হবে এবং কিভাবে করতে হবে ? ফ্লাট  হস্তান্তর নেবার সময় আপনাকে কি করতে হবে এবং নেবার পর কি করতে হবে?

 

যদি উপরের সবকিছু আপনার জানা থাকে তাহলে ফ্ল্যাটের মোট বাজেট থেকে কমপক্ষে 1 থেকে 5 লাখ টাকা পর্যন্ত আপনি সেভ করতে পারবেন । আপনি শ্রেষ্ঠ ফ্ল্যাটটি খুঁজে বের করতে পারবেন। আপনার বিনিয়োগে হবে নিরাপদ। 

আর এই ব্যাপারগুলোকে মাথায় রেখেই ফ্ল্যাট কেনার  প্রক্রিয়াটি সহজ ও নিরাপদ করতে আপনার জন্য বাংলাদেশে এই প্রথম ডেপথ স্কিল  নিয়ে এসেছে ফ্ল্যাট কেনার এই কোর্সটি । যেখানে আপনি শ্রেষ্ঠ ফ্ল্যাট টি সর্বনিম্ন মূল্যে কিনতে যা যা জানা প্রয়োজন, তা জানতে পারবেন বাংলাদেশের একজন অভিজ্ঞ কনসালটেন্ট এর কাছ থেকে।

আপনার অলস সময়ে, মাত্র ১৬ টি ভিডিও কোর্সের মাধ্যমে।

 

আপনাকে ফ্ল্যাট কেনার  এই কোর্সে স্বাগতম।

Show More

Course Content

ফান্ড সোর্সিং
বেতনের টাকায় সংসারই তো চলে না। ফ্ল্যাট কেনার টাকা আসবে কোত্থেকে ? আপনার চেয়ে কম বেতনে পেয়েও আরেকজন কিন্তু ঠিকই ফ্ল্যাট বুকিং দিয়ে ফেলেছেন। দরকার শুধু যথাযথ প্ল্যানিং। প্ল্যান গুলো আমরা আপনাকে দিয়ে দেবো। এই ছোট্ট কোর্সটি করে জেনে নিন

  • ডাউন পেমেন্ট জোগাড় করবেন কিভাবে
    00:00
  • কম সূদে সর্বোচ লোন পাবার কৌশল
    00:00

লোকেশন
ভুল মানুষের সাথে সংসার, আর ভুল লোকেশনে ফ্ল্যাট দুটোই একই রকম যন্ত্রণাদায়ক। তাই জেনে নিন :

ফ্ল্যাট সিলেকশন
তিল তিল করে জমানো টাকায় ফ্ল্যাট। যেন তেন হলে কি আর হয় ? জেনে নিন :

ডেভেলপার সিলেকশন
টাকা দিবেন আগে, ফ্ল্যাট পাবেন পরে। বিশ্বাস করুন । তবে যাচাই করে :

নিগোসিয়েশন / পেমেন্ট প্ল্যান
মনে রাখবেন আপনি যা সেভ করছেন । তাই আসলে আপনার ইনকাম। জেনে নিন :

ডকুমেন্টেশন
প্লেন টেক অফ এর চেয়েও ল্যান্ডিং টা বেশি জরুরি। আকাশে ওড়ার পর যদি দেখেন ল্যান্ডিং গিয়ার ঠিক নাই তাহলে বিপদ । আর ফ্ল্যাট কেনার পর যদি দেখেন ডকুমেন্টস ঠিক নাই, তাহলে মহাবিপদ।

ইন্টেরিয়ার / এক্সট্রা ওয়ার্ক
প্রতিটি ফ্লাটে কমন কাজগুলো করা থাকে। কিন্তু আপনার প্রয়োজন অনুযায়ী কিছু অতিরিক্ত কাজ নির্মাণ চলাকালীন সময় করে নিলে অনেক খরচ সেভ হবে।

ফ্ল্যাট হস্তান্তর
ফ্ল্যাট হস্তান্তর নেবার সময় আপনি যদি কিছু বিষয় চেক করে নেন । এবং পরবর্তীতে কিছু ডকুমেন্টেশনের কাজ সম্পন্ন করে রাখেন। তাহলে ফ্ল্যাটে বসবাস আপনার জন্য আনন্দময়, নিরাপদ ও নির্বিঘ্ন হবে।

Student Ratings & Reviews

No Review Yet
No Review Yet